সালমানের প্রথম প্রেমিকার মেয়ে সায়েশা!

সালমানের প্রথম প্রেমিকার মেয়ে সায়েশা!

বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে আছে তার আত্মীয়তার সম্পর্ক। সেদিক থেকে নয়, অভিনয় ও সুন্দরী হিসেবে বেশ আলোচিত সায়েশা সায়গল।

বলিউড তারকাদের অনেকেই তাকে নিয়ে সম্ভাবনা প্রকাশ করেছেন। ভাইজানখ্যাত সালমান খানও তাকে দিয়েছেন পরামর্শ। তবে গুঞ্জন আছে প্রথম প্রেমিকার মেয়ে বলেই সালমান তাকে খেয়াল রাখেন, স্নেহ করেন।

সায়েশা সায়গলের মা শাহিন বানুও ছিলেন একজন অভিনেত্রী। তিনি অভিনেত্রী শায়রা বানুর ভাই সুলতান আহমেদের মেয়ে। সম্পর্কে শায়রা ও দিলীপ কুমারের নাতনি হন সায়েশা। অন্যদিকে সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন।

সেসময় শায়রা ও দিলীপ কুমারের সঙ্গে সালমানের ঘনিষ্ঠতা ছিল। ১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে সালমানের ব্রেকআপ হয়। এরপর শাহিন বিয়ে করেন সুমিতকে। সুমিত আর শাহিনেরই মেয়ে সায়েশা।

আরও পড়ুন:
ট্রাকের নিখোঁজ চারজনের লাশ উদ্ধার.

কয়েক বছর আগে দিলীপ কুমারের জন্মদিনে সালমানের সঙ্গে সায়েশার দেখা হয়। সেখানে সায়েশাকে সিনেমায় অভিনয় করার পরামর্শ দেন সালমান।

গুঞ্জন আছে সায়েশাকে দেখলেই নাকি অল্প বয়সের শাহিনের কথা মনে পড়ে যায় বলে ঘনিষ্ঠ মহলে প্রকাশ করেছেন সালমান।

সায়েশা তামিল সিনেমা ‘অখিল’-এ প্রথম অভিনয় করেন। এছাড়া বলিউডের অজয় দেবগণের ‘শিবায়’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন প্রশংসা।

একটি গয়না বিপণীর বিজ্ঞাপনের কারণে ইতোমধ্যে ভারতের ঘরে ঘরে পরিচিতি পেয়েছেন তিনি। সায়েশা শিক্ষার্থী হিসেবেও বেশ মেধাবী। সম্প্রতি ভারতের গণমাধ্যমকে জানিয়েছেন কোনও শ্রেণিতে তিনি ৯০ শতাংশের কম নম্বর পাননি।

5 (100%) 4 votes