আলোর নিউজ https://www.alornews.com/2022/04/blog-post_84.html

উপায় একাউন্ট খোলার অফার: মোবাইল রিচার্জ, ক্যাশব্যাক অফার।

 উপায় হচ্ছে একটি নতুন মোবাইল ব্যাঙ্কিং পরিষেবা। এটি UCB বা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এর একটি মোবাইল পরিষেবা। এটি রকেট এবং নগদ এর মতই একটি পরিষেবা। উপায় এর মাধ্যমে খুব সহজেই এক একাউন্ট থেকে অন্য একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারবেন। এছাড়াও মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট, ক্যাশ ইন, ক্যাশ আউট, ক্রেডিট কার্ডের বিল প্রদান, সেন্ড মানি ইত্যাদি কাজ করতে পারবেন। 




তবে আজকে আমরা আলোচনা করব, একটি উপায় একাউন্ট খোলার অফার কি কি রয়েছে? মানে একটি উপায় একাউন্ট খোলার জন্য কি কি অফার উপভোগ করতে পারবেন। তাহলে জেনে নিন, একটি উপায় একাউন্ট খোলার অফার একাউন্ট খোলার অফার কি কি? 

পোস্ট সূচিপত্র: উপায় একাউন্ট খোলার অফার

উপায় নতুন খুলে 50 টাকা বোনাস:

উপায় অ্যাকাউন্ট খোলার অফার হিসেবে রয়েছে ইনস্ট্যান্ট 50 টাকা ক্যাশব্যাক। উপায় অ্যাপস ইন্সটল করে রেজিস্টার করার সাথে সাথে 25 টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। তারপর প্রথম সাতদিনের মধ্যে 50 টাকা লেনদেন করলে বা মোবাইলে রিচার্জ করলে। আরো 25 টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। এই হলো মোট 50 টাকা ক্যাশব্যাক অফার। এই টাকা আপনি ক্যাশ আউট করতে পারবেন। শুধুমাত্র নতুন উপায় অ্যাকাউন্টগুলো নিবন্ধনকারীদের জন্য।

উপায় অ্যাপের মাধ্যমে রবি ও এয়ারটেলে মোবাইল রিচার্জের অফার:

উপায় অ্যাপে রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য দারুন অফার। রবি ও এয়ারটেলে উপায় এর মাধ্যমে মোবাইল রিচার্জে উপভোগ করুন দারুন অফার। উপায় অ্যাপ  দিয়ে রবি বা এয়ারটেলে মোবাইল রিচার্জ করলে 50% ক্যাশব্যাক অফার। অফার সম্পর্কে বিস্তারিত জানতে নিচের লক্ষ্য করুন।

রবি এবং এয়ারটেল গ্রাহকরা প্রতিটি মোবাইল রিচার্জ 50 টাকা ক্যাশব্যাক পাবেন। মানে যদি 60 টাকা রিচার্জ করেন তাহলে 30 টাকা ক্যাশব্যাক পাবেন। এক্ষেত্রে রিচার্জের মাধ্যমে যদি কোন ইন্টারনেট প্যাক কিনে থাকেন তাহলেও এই অফারটি প্রযোজ্য। এক্ষেত্রে শুধু ইন্টারনেট প্যাক নয় যেকোনো ধরনের অফার প্যাক ( ভয়েস প্যাক, এসএমএস প্যাক) কিনলে অফারটি পেয়ে যাবেন।

শর্ত: 
  1. ক্যাম্পেইন চলাকালীন অফারটি প্রযোজ্য।
  2. অফারটি পেতে 400 টাকার উপরে রিচার্জ করতে হবে ক্যাম্পেইন চলাকালীন সময়ে ভিতরে। 
  3. শুধুমাত্র রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য প্রযোজ্য।

গ্রামীনফোনে উপায় একাউন্ট নিবন্ধন করুন এবং উপভোগ করুন 500 এমবি ইন্টারনেট এবং 50 টাকা: 

আপনি যদি গ্রামীনফোন দিয়ে নিবন্ধন করেন। তাহলে উপায় একাউন্ট খোলার অফার হিসেবে পেয়ে যাবেন 500 এমবি ইন্টারনেট ও 50 টাকা ক্যাশব্যাক। আপনার নিবন্ধনকৃত সিম যদি গ্রামীণফোন হয়ে থাকে তাহলে আপনি এই অফারটি উপভোগ করতে পারবেন। অন্য যে কোন সিম দিয়ে নিবন্ধন করলে উপায় একাউন্ট খোলার অফার হিসাবে পাবেন 25 টাকা ক্যাশব্যাক। 
তাছাড়া যদি নিবন্ধনের সাত দিনের মধ্যে 50 হাজারেরও বেশি লেনদেন করেন রিচার্জের মাধ্যমে। তাহলে উপায় একাউন্ট খোলার অফার হিসেবে পেয়ে যাবেন একটি বিডিটি উপহার।

শর্ত:
  1. আপনাকে গ্রামীন সিমে উপায় একাউন্ট নিবন্ধন করতে হবে।
  2. শুধুমাত্র একবার এই অফারটি উপভোগ করতে পারবেন। 
  3. শুধুমাত্র নতুন নিবন্ধনকারীরা উপায় একাউন্ট খোলার অফার হিসেবে এই অফারটি উপভোগ করতে পারবেন।

উপায় ক্যাশব্যাক অফার:

উপায়ে বিকাশ ও নগদ এর মত উপায় একাউন্ট খোলার অফার হিসেবে নিয়ে এসেছে দারুন অফার। উপায় হচ্ছে নতুন একটি ব্যাংকিং সেবা। তাই এটি গ্রাহকদের খুশি করার জন্য নিয়ে এসেছে উপায় একাউন্ট খোলার অফার। এই অফার গুলো অনেক সাশ্রয়ী এবং সাথে থাকছে ক্যাশব্যাক অফার। উপায় একাউন্ট খোলার অফার গুলো জানতে নীচে লক্ষ্য করুন। যেমন মোবাইল রিচার্জ অফার, উপায় ক্যাশ আউট অফার, সেলফ রেজিস্ট্রেশন অফার, সেন্ড মানি অফার ও ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করলে ক্যাশব্যাক অফার। 

মোবাইল রিচার্জ অফার

আপনি যদি একজন উপায় গ্রাহক হয়ে থাকেন। তাহলে আপনি নিজেই উপায় একাউন্টের মাধ্যমে মোবাইল রিচার্জ করতে পারবেন। তাছাড়া অন্যকেও মোবাইল রিচার্জ করে দিতে পারবেন। এজন্য উপায় বিভিন্ন অফার প্রদান করে থাকে। নতুন নিবন্ধনকারীদের উপায় একাউন্ট খোলার অফার হিসেবে পেয়ে যাবেন প্রতিটি রিচার্জে 20 % ক্যাশব্যাক। এই অফার নির্ভর করবে রিচার্জের পরিমাণের উপর। 

উপায় ক্যাশ আউট অফার

উপায় একাউন্ট খোলার অফার এ রয়েছে বিভিন্ন ধরনের অফার। তারমধ্যে একটি দারুন অফার হল ক্যাশ আউট অফার। আপনি যদি উপায় মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে ক্যাশ আউট করে থাকেন তাহলে অফারটি উপভোগ করতে পারবেন। অফারটি হল প্রতি হাজার ক্যাশ আউটে 14 টাকা চার্জ। আর যদি ইউসিবি এটিএম এর মাধ্যমে ক্যাশ আউট করে তাহলে মাত্র ৮ টাকা প্রতি হাজার টাকায়। এক্ষেত্রে কোনো শর্ত প্রযোজ্য নয়। এই অফারটি শুধুমাত্র নতুন নিবন্ধনকারীরা নির্দিষ্ট সময় পর্যন্ত উপভোগ করতে পারবেন।

সেলফ রেজিস্ট্রেশন অফার

আপনি যদি উপায় মোবাইল ব্যাংকিং এ সেলফ রেজিস্ট্রেশন করে থাকেন। তাহলে এই ক্যাশ রিওয়ার্ড অফারটি উপভোগ করতে পারবে। সেলস রেজিস্ট্রেশন করলে উপায় একাউন্ট খোলার অফার হিসেবে পেয়ে যাবেন 50 টাকা ক্যাশব্যাক। এক্ষেত্রে আপনাকে নতুন নিবন্ধনকারী হতে হবে। প্রথম লগইন এ পেয়ে যাবেন 25 টাকা ক্যাশব্যাক। তারপর প্রথম সাত দিনের মধ্যে একবারে 50 টাকার বেশি রিচার্জে পেয়ে যাবেন আরও 25 টাকা ক্যাশব্যাক। শুধুমাত্র সেলফ রেজিস্ট্রেশনকারী অফার একাউন্ট খোলার অফার হিসেবে পাবেন এই অফারটি। 

উপায় সেন্ড মানি অফার

উপায় একাউন্ট খোলার অফার এ রয়েছে বিনামূল্যে এক গ্রাহক থেকে অন্য গ্রাহকের কাছে মানি টান্সফার। আপনি যেকোনো দিন যেকোনো সময়ে বিনামূল্যে সেন্ড মানি করতে পারবেন। এক্ষেত্রে দিনে সর্বোচ্চ 25000 এবং মাসে সর্বোচ্চ 2 লাখ টাকা সেন্ড মানি করতে পারবেন বিনামূল্যে। 

শর্ত:
  1. উপায় গ্রাহক থেকে অন্য উপায়ে গ্রাহকের কাছে।
  2. দিনে সর্বোচ্চ 25000 টাকা সেন্ড মানি করতে পারবেন।
  3. মাসের সর্বোচ্চ 2 লাখ টাকা সেন্ড মানি করতে পারবে।

ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করে ক্যাশব্যাক অফার

আপনি যদি একজন উপায় গ্রাহক হয়ে থাকে। আর আপনার UCB এবং Lankabangka ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করে থাকেন উপায় অ্যাপের মাধ্যমে। ক্রেডিট কার্ডের বিল পরিশোধের ওপর 0.8 শতাংশ ক্যাশ রিওয়ার্ড পেয়ে যাবেন পয়েন্ট সাইপ্রাসের কাছ থেকে। এ ক্ষেত্রে সর্বোচ্চ 100 টাকা ক্যাশব্যাক পাওয়ার সম্ভাবনা রয়েছে। এটি নির্ভর করবে পেইড বিলের উপর।

শেষ কথা:

আমাদের আজকের পোস্ট উপায় একাউন্ট খোলার অফার পড়ার পর নিশ্চিত উপকৃত হয়েছে। এখানে উপায় একাউন্ট খোলার অফার এর পাশাপাশি আরো কি কি অফার রয়েছে উপায়ে সম্পূর্ণ আলোচনা করা হয়েছে। এখন নিশ্চয় আপনি বুঝতে পেরেছেন উপায় একাউন্ট খোলার অফার হিসেবে আপনি কি কি অফার উপভোগ করতে পারবেন। তাছাড়া আপনার যদি আর কোন প্রশ্ন থেকে থাকে তাহলে কমেন্ট করে জানাবেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া