আলোর নিউজ https://www.alornews.com/2022/04/blog-post_15.html

উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন: নাম্বার, ইমেইল এড্রেস,পেজ

আপনি কি উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন খুঁজছেন? তাহলে আমাদের আজকের পোস্ট আপনার জন্য। আমরা অনেক সময় উপায় একাউন্ট খুলতে গিয়ে সমস্যার সম্মুখীন হয়। নতুবা আরও বিভিন্ন সমস্যা সমাধানের জন্য উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন এর প্রয়োজন হয়। হেল্পলাইনের মাধ্যমে যেকোন সমস্যার সহজে সমাধান করতে পারি। 




আপনাদের সুবিধার্থে, আজকে আমরা আলোচনা করব উপায় মোবাইল ব্যাংকিং কি? উপায় মোবাইল ব্যাংকিং সেবার সুবিধা, উপায় মোবাইল ব্যাংকিং কোড এবং মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নিয়ে। এইসব বিষয়ে বিস্তারিত জানতে আমাদের পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

পোস্ট সূচিপত্র: উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন

উপায় মোবাইল ব্যাংকিং কি?

উপায় হচ্ছে UCB বা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এর মোবাইল ব্যাংকিং সেবা। এটির মাধ্যমে বিকাশ, নগদ এবং রকেটের মত টাকা লেনদেন করা যায়। উপায় হচ্ছে সর্বাধিক নিরাপত্তাশীল ব্লকচেইন ভিত্তিক প্ল্যাটফর্ম। উপায় এর মাধ্যমে খুব সহজে ক্যাশ ইন, ক্যাশ আউট, বিল পেমেন্ট, টাকা সংগ্রহ করে রাখা, সেন্ড মানি ইত্যাদি। উপায় মাধ্যমে ক্যাশ আউট চার্জ মাত্র 14 টাকা। উপায় অ্যাপের মাধ্যমে আপনার UCB ব্যাংক একাউন্টে সংযোগ করতে পারবেন। আপনার একাউন্টে কত টাকা আছে, কত টাকা উইথড্র করেছেন, কত টাকা চার্জ করা হয়েছে সবকিছু জানতে পারবেন। মানে আপনার একাউন্টের আপডেট আপনি নিজে ঘরে বসে দেখতে পারবেন। 

উপায মোবাইল ব্যাংকিং সেবার সুবিধা

উপায় মোবাইল ব্যাংকিং সেবার প্রচুর সুবিধা রয়েছে। উপায় এর মাধ্যমে মুহুর্তের মধ্যে টাকা লেনদেন করতে পারবেন। উপায় হল ব্লকচেইন ভিত্তিক প্ল্যাটফর্ম তাই সর্বাধিক নিরাপত্তার সাথে আপনার টাকা জমা রাখতে পারবেন। তাছাড়া উপায় অ্যাপের মাধ্যমে মোবাইল রিচার্জ, সেন্ড মানি, ক্যাশ আউট, ক্যাশ ইন করে ক্যাশব্যাক পেতে পারেন। 

উপায় অ্যাপ ইন্সটল করে লগইন করার সাথে সাথে 25 টাকা ক্যাশব্যাক এবং এক সপ্তাহের মধ্যে 50 টাকার লেনদেন আরো 25 টাকা ক্যাশব্যাক পাবেন। মুহুর্তের মধ্যে  ঘরে বসে নিজে নিজে উপায় একাউন্ট খুলতে পারবেন। গ্রামীন সিমের উপায় অ্যাপ ইন্সটল করার সাথে সাথে 500 এমবি ইন্টারনেট এবং 50 মিনিট পাবেন। উপায় অ্যাপ দিয়ে প্রতি হাজার টাকা ক্যাশ আউট মাত্র 14 টাকা চার্জ এবং ইউসিবি এটিএম এর মাধ্যমে ক্যাশ আউটে ৮ টাকা চার্জ। এছাড়াও উপায় অ্যাপে রয়েছে বিভিন্ন ধরনের ক্যাশব্যাক অফার। 

উপায় মোবাইল ব্যাংকিং কোড

আমারা যারা নিম্নবিত্ত স্বল্পমূল্যের ফোন বা জাভা ফোন ব্যবহার করি তাদের জন্য রয়েছে মোবাইল ব্যাংকিং কোড। মোবাইল ব্যাংকিং কোড ব্যবহার করে উপায় অ্যাপস ছাড়াই টাকা টান্সফার, ক্যাশ ইন, ক্যাশ আউট, বিল পেমেন্ট ও মোবাইল রিচার্জ করতে পারবেন। উপায় মোবাইল ব্যাংকিং কোড *268#। এই কোডটি ডায়াল করার সাথে সাথেই উপায় এর সকল মেনু চলে আসবে। এটির মাধ্যমে মোবাইল রিচার্জ, পেমেন্ট, সেন্ড মানি, বিল পেমেন্ট, ক্রেডিট কার্ডের বিল দিতে পারবেন। এই কোডটি ডায়াল করে খুব সহজে কাজগুলো করতে পারবেন। আর যদি আপনার একাউন্ট খুলতে কোন সমস্যা হয়ে থাকে তাহলে আপনি উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন এ যোগাযোগ করতে পারেন। তাহলে চলুন দেখে নেই উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন থেকে কিভাবে সহায়তা নিবেন। 

উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন

উপায় একাউন্টজনিত কোন সমস্যা বা যে কোন তথ্য জানতে উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন এ যোগাযোগ করতে পারেন। তাদের একটি কল সেন্টারও রয়েছে। উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার 16268। যেকোনো প্রয়োজনে তাদের সাথে যোগাযোগ করতে পারেন দিন রাত 24 ঘণ্টা এবং সপ্তাহে 7 দিন। উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন ছাড়াও তাদের ওয়েবসাইটে, ফেসবুক পেইজ এবং ইমেইল এড্রেস রয়েছে। যেগুলোর মাধ্যমে আপনি যোগাযোগ করতে পারবেন। উপায় ওয়েবসাইট www.upaybd.com। উপায় ইমেইল এড্রেস ucblinfo@upaybd.com। যেকোনো সমস্যা তাদের পেইজে, ওয়েবসাইট কিংবা ইমেইল এড্রেস এ নক দিলে সাথে সাথে রিপ্লাই পাবেন। তারা কাস্টমারদের সহযোগিতার জন্য ট্রেনিং দিয়ে স্টাফ নিয়োগ করে রেখেছে হেল্প সেন্টারে।

শেষ কথা: উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন

আমাদের আজকের পোস্ট উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন পড়ে নিশ্চয়ই উপকৃত হয়েছে। উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন সম্পর্কে জানার পাশাপাশি উপায় অ্যাপ এর সুবিধা এবং মোবাইল ব্যাংকিং কোড এ বিষয়গুলোও জানতে পেরেছেন। এখন থেকে উপায় একাউন্ট খুলতে কোন সমস্যা হলে উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন এর সহায়তা নিতে আশা করি কোন সমস্যা হবে না। তাছাড়া যেকোনো সমস্যা সমাধানে উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন এর সহায়তা নিতে পারেন। এই পোষ্ট পড়ার পর যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন। পোস্টটি পড়ে উপকৃত মনে হলে আপনার পরিবার এবং বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। 

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া